নওগাঁর যৌক্তিক স্থানে বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবী

নওগাঁর যৌক্তিক স্থানে বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবী

 

স্টাফ রিপোর্টার : নওগাঁয় প্রস্তাবিত বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য যৌক্তিক স্থান নির্বাচনের দাবীতে মনববন্ধন হয়েছে । সোমবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় নওগাঁ মুক্তির মোড় প্রধান সড়কের পাশে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। যার আয়োজন করে ‘মুভমেন্ট ফর ডেভেলপমেন্ট অফ নওগাঁ’ নামে একটি সংগঠন।

এ সময় অন্যান্যের মধ্যে সংগঠনটির আহ্বায়ক শফিকুর রহমান মামুন, নওগাঁ সরকারি কলেজ শাখার সাবেক সভাপতি আবদুল্লাহ আল হাদী তিতাস, নওগাঁ সরকারি কলেজ শাখার সাবেক আহ্বায়ক ডাঃ সাইফুল ইসলাম, সাবেক পৌর ছাত্রলীগের আহ্বায়ক আহসানুল হক শামীম ও নওগাঁ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি বাহাদুর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তৃতারা বলেন, আঞ্চলিকতা ও রাজনৈতিক বিবেচনার উর্ধ্বে উঠে শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টদের সুযোগ সুবিধা বিবেচনায় স্থান নির্ধারন করতে হবে। বিশেষ করে যোগাযোগ ব্যবস্থা, আবাসন সুবিধা, চিকিৎসা সেবা ও নিরাপত্তার বিষয় বিবেচনায় নেয়ার জোর দাবী জানিয়েছেন তারা।

প্রসঙ্গত, শিক্ষার মান উন্নয়নের সম্প্রতি নওগাঁয় একটি পূর্নাঙ্গ বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমদন দেয় সরকার। এরই অংশ হিসেবে নওগাঁর মহাদেবপুর-নিয়ামতপুর উপজেলার ছাতড়ার বিল ও সদর উপজেলার দিঘলির বিলের স্থান পরিদর্শন করেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। সাথে জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

print

685 total views, 9 views today





কপিরাইট © ২০১৯ শিরোনাম.নেট সকল অধিকার সংরক্ষিত
Design BY NewsTheme
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com