ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন নিহত

 

ডেস্ক রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগে তুর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের মুখোমুখখি সংঘর্ষে অন্তত ১৫ জন নিহত হয়েছেন। সোমবার (১১ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

তুর্ণা নিশীথা চট্টগ্রাম থেকে ঢাকার দিকে আর উদয়ন এক্সপ্রেস সিলেট থেকে চট্টগ্রাম যাচ্ছিল। কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ উল আলম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনাস্থলে ৯ জনের লাশ রয়েছে, যারমধ্যে পাঁচজন পুরুষ ও চার জন নারী। কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৮ জন ভর্তি হন, তারমধ্যে দু’জন মারা গেছেন। ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে দু’জন মারা গেছেন। এছাড়া আরও দু’জন অন্য হাসপাতালে মারা গেছেন।

স্থানীয়রা জানান, সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের সঙ্গে চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্না নিশিথা এক্সপ্রেসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি ট্রেনের কয়েকটি বগি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম ও চট্টগ্রাম-সিলেট রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ করেন, তূর্ণা নিশীথা ট্রেন সিগন্যাল অমান্য করে সামনে চলে যাওয়ায় এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের কুমিল্লাসহ আশেপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনা তদন্তে রেল ও জেলা প্রশাসনের দুটি কমিটি গঠন করা হয়েছে। ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সাথে উদ্ধার কাজে যোগ দিয়েছে রিলিফ ট্রেন।

print

153 total views, 1 views today





কপিরাইট © ২০১৯ শিরোনাম.নেট সকল অধিকার সংরক্ষিত
Design BY NewsTheme
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com