মদ-জুয়া নিষিদ্ধ করার কী দরকার : তসলিমা

মদ-জুয়া নিষিদ্ধ করার কী দরকার : তসলিমা

 

মুক্তবাক ডেস্ক : সম্প্রতি বাংলাদেশে অবৈধ ক্যাসিনো বিরোধী অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। দেশের খ্যাতিমান এবং অখ্যাত কিছু স্পোর্টস ক্লাবেও বাদ পড়ছেনা এই অভিযান থেকে।

ক্যাসিনোগুলো বন্ধ করে দেওয়া হচ্ছে। ক্লাবগুলোতেও জুয়া খেলা চলতে দেওয়া হবে না। এসব থেকে কারসাজি করে শতশত কোটি টাকার মালিক হয়ে গেছেন সরকারদলীয় কিছু কথিত নেতা। দেশের সাধারণ মানুষ এই অভিযানকে স্বাগত জানিয়েছে। প্রখ্যাত লেখিকা তসলিমা নাসরিনও সোশ্যাল সাইটে নিজের মত প্রকাশ করেছেন।

ফেসবুকে নিজের ভেরিফায়েড পেইজে তসলিমা লিখেছেন, ‘বাংলাদেশে জুয়ো নিষিদ্ধ নাকি? শুনলাম লুকিয়ে লুকিয়ে নাকি ক্যাসিনো ব্যবসা চলছিল আর এখন জেলে ভরা হচ্ছে ব্যবসায়ীদের? জুয়ো অনেকেই ভালোবাসেন, খেলবেন। আজকাল তো ক্যাসিনোগুলোয় সব মেশিনই বসানো। কপাল ভালো হলে লটারি জিতবে, কপাল ভালো হলে স্লট মেশিন থেকে ঝমঝম করে পয়সা বেরোবে। চাতুরি টাতুরির দিন চলে গেছে।

সবই কম্পিউটারাইজড। মদ অনেকেই ভালোবাসেন, খাবেন। অন্যের অসুবিধে না করে, অবশ্যই। মদ খেয়ে গাড়ি না চালালেই, বউ না পেটালেই, ভায়োলেন্স না করলেই হলো। মদ জুয়ো নিষিদ্ধ করার কী দরকার?

 

[এই সাইটে প্রকাশিত মতামত লেখকের একান্তই নিজস্ব। শিরোনাম.নেট এর সম্পাদকীয় নীতি ও মতের সঙ্গে লেখকের মতামতের অমিল থাকতেই পারে। তাই এখানে প্রকাশিত লেখার জন্য শিরোনা.নেট কর্তৃপক্ষ লেখকের কলামের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে আইনগত বা অন্য কোনও ধরনের কোনও দায় নেবে না।]

print

155 total views, 1 views today





কপিরাইট © ২০১৯ শিরোনাম.নেট সকল অধিকার সংরক্ষিত
Design BY NewsTheme
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com