শিক্ষক নিয়োগে ভিসির ৮ লাখ টাকা ঘুষ বানিজ্যের দাবী

শিক্ষক নিয়োগে ভিসির ৮ লাখ টাকা ঘুষ বানিজ্যের দাবী

 

ডেস্ক রিপোর্ট : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগের জন্য উপাচার্যকে ৮ লাখ টাকা ঘুষ দেয়ার দাবি করেছেন এক চাকরিপ্রার্থী। কিন্তু নিয়োগ না পাওয়ায় ফেরত চান সেই টাকা। সম্প্রতি এমন অডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে একে পূর্বপরিকল্পিত ও চক্রান্ত বলে দাবি করছেন উপাচার্য।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগের জন্য দেয়া ঘুষের টাকা উপাচার্যের কাছে ফেরত চাইছেন এক প্রার্থী। সম্প্রতি এমন অডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গত ২৪ অক্টোবর, বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে শিক্ষক নিয়োগের জন্য লিখিত পরীক্ষা হয়। এতে উত্তীর্ণ ছয়জনের তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ। কিন্তু নিজের নাম না দেখে মনিরুল ইসলাম নামে এক চাকরিপ্রার্থী দাবি করেন, শিক্ষক হিসেবে নিয়োগ পেতে উপাচার্য রোস্তম আলীকে দুই দফায় ৮ লাখ টাকা দিয়েছেন।

তবে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য ড. রোস্তম আলী দাবি, পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে নিয়োগ প্রক্রিয়াকে বিতর্কিত করার চেষ্টা করছেন ওই প্রার্থী।

এ ঘটনায় সদর থানায় সাধারণ ডায়রি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শিক্ষকরা বলছেন, এমন ঘটনা ক্যাম্পাসের সুনাম নষ্টের অপচেষ্টা মাত্র। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি তাদের।

এই অডিও ভাইরালের পর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষক ফেসবুকে মন্তব্য করায় তাদের কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কর্তৃপক্ষ।

print

58 total views, 5 views today





কপিরাইট © ২০১৯ শিরোনাম.নেট সকল অধিকার সংরক্ষিত
Design BY NewsTheme
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com